Breaking News
Home / রাজনীতি / নির্বাচন করবেন না মোয়াজ্জেম হোসেন আলাল!

নির্বাচন করবেন না মোয়াজ্জেম হোসেন আলাল!

বিএনপির যুগ্ম-মহাসচিব ও যুবদলের সাবেক সভাপতি অ্যাড. সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ করবেন না বলে জানা গেছে। এবারের নির্বাচনে বরিশাল-২ আসনে দল থেকে তাকে মনোনয়ন দেয়া হয়।

নির্ভযোগ্য একটি বিশ্বস্ত সূত্র জানান, ‘বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে সরকার মিথ্যা মামলায় কারাগারে আটকে রাখার ফলে তার নির্বাচনে অংশগ্রহণ করা অনিশ্চিত হয়ে পড়েছে। এছাড়াও দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকেও সরকার অন্যায়ভাবে সাঁজা দেয়ার ফলে তিনিও নির্বাচনে অংশগ্রহণ করতে পারছেন না। এ কারণে বিএনপির যুগ্ম-মহাসচিব ও যুবদলের সাবেক সভাপতি মোয়াজ্জেম হোসেন আলালও নির্বাচন না করার সিদ্ধান্ত নিয়েছেন।’

মোয়াজ্জেম হোসেন আলাল বর্তমানে বিএনপির গুরুত্বপূর্ন দায়িত্ব পালন করছেন। তিনি ছাত্রদল, যুবদল ও বিএনপিতে গুরুত্বপূর্ণ পদে থেকে দায়িত্ব পালন করেন। দীর্ঘ দিন বিএনপির অঙ্গ সংগঠন কেন্দ্রীয় যুবদলের সাধারণ সম্পাদক ও সভাপতির দায়িত্ব পালন করেছেন। সর্বশেষ বিএনপির কাউন্সিলে যুগ্ম মহাসচিব নির্বাচিক হন। বরিশাল-২ আসন থেকে পর পর দুবার ধানের শীষ প্রতীক নিয়ে সংসদ সদস্য নির্বাচিত হন। এবার একই আসন থেকে মনোনয়ন পান তিনি।

Check Also

মনোনয়ন না পেয়ে যে সিদ্ধান্ত নিলেন যমুনা গ্রুপের চেয়ারম্যানের স্ত্রী সালমা ইসলাম

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১ আসনে সাবেক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট সালমা ইসলাম এমপির মনোনয়নপত্র জমা দেয়া …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!