Breaking News
Home / বিনোদন / সাইফ-কন্যা নায়িকা হতে চাইলে কী করেছিলেন সৎ মা কারিনা?

সাইফ-কন্যা নায়িকা হতে চাইলে কী করেছিলেন সৎ মা কারিনা?

বিনোদন ডেস্ক : সামনেই মুক্তি পাচ্ছে ‘কেদারনাথ’। পরিচালক অভিষেক কাপুরের এই সিনেমা দিয়েই বলিউডে ডেবিউ করছেন সারা আলি খান। অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সঙ্গে স্ক্রিন শেয়ার করেই প্রথম রুপোলি পর্দায় পা রাখছেন সাইফ আলি খান এবং অমৃতা সিং-এর মেয়ে। ‘কেদারনাথ’ মুক্তির আগে জোর কদমে সিনেমার প্রমোশন শুরু করেছেন এ ছবির নায়িকা। ডেবিউ সিনেমার প্রমোশনের সময় এবার সাইফ-কন্যা কি বললেন জানেন?

সারা বলেন, বরাবরই তার অভিনয়ে আসার ইচ্ছে ছিল। কিন্তু মা অমৃতা সিং-কে কখনও তা বলে উঠতে পারেননি। কলম্বিয়া বিশ্ববিদ্যালয়ে পড়ার সময় মা-কে নিজের ইচ্ছের কথা জানান সারা। কিন্তু তার অতিরিক্ত ওজনের জন্য সেই ইচ্ছেতে অমত দেন মা অমৃতা। প্রসঙ্গত ওই সময় সারার ওজন ছিল ৯৬ কেজি। তবে অভিনয়ে আসার বায়না ধরে বসে থাকেন তিনি। শেষ পর্যন্ত ফাইনাল ইয়ার শেষ হলে, অমৃতা সিং মেয়ের ওজন কমানোর জন্য তাকে নিয়মিত শরীর চর্চার নির্দেশ দেন।

ওই সময় সৎ মা কারিনা কাপুর খানের সঙ্গেও কথা বলেন তিনি। সারা যদি অভিনয় জগতে আসেন, তাহলে সে বলিউডের অন্যতম তারকা হয়ে উঠবেন একদিন। এমনই বিশ্বাস ছিল কারিনার। তাই সারার ইচ্ছেকে সব সময় যত্ন করে, তাকে এগিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করেছেন সাইফের বর্তমান স্ত্রী।

শুধু তাই নয়, সাইফ আলি খান তাদের সঙ্গে না থাকলেও, বাবার সহযোগিতা তিনি সব সময় পেয়েছেন। সারা বলেন, তার যখন যেমনভাবে বাবাকে প্রয়োজন হয়েছে, বাবা তার পাশে দাঁড়িয়েছেন। মেয়ে যাতে বলিউডে নিজের জায়গা করে নিতে পারেন, তার জন্য সব সময় চেষ্টা চালিয়ে গিয়েছেন।

বাবা, মা এবং কারিনার পাশাপাশি ইব্রাহিম এবং তৈমুরের প্রসঙ্গও তুলে আনেন সারা। তিনি বলেন, তৈমুর খুব ছোট, শিগগিরই তার বড় হওয়ার অপেক্ষা করছেন তিনি। পাশাপাশি ইব্রাহিমের মাত্র ১৮ বছর বয়স। কিন্তু দুষ্টুমিতে ইব্রাহিম এবং তৈমুর কেউ কারও চেয়ে কম যায় না।

Check Also

ঈদে ‘দ্যা অরজিনাল আর্টিস্ট’ নাবিলা

মাহমুদুল ইসলাম বিজ্ঞাপন নির্মাতা হিসেবেই বেশ পরিচিত। তবে বিজ্ঞাপন নির্মানের পাশাপাশি নাটক নির্মানেও তার সমান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!